Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় ছাত্রলীগের দু’গ্রুপের হামলা-পাল্টা হামলায় আহত ৫, আটক ৩

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় শারদীয় দুর্গাপূজার মহাদশমীতে ছাত্রলীগের দু’গ্রুপের হামলা-পাল্টা হামলায় আহত পাঁচজন আহত হয়েছ। এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে, পৌর সদরের কেন্দ্রীয় সরল কালিবাড়ী মন্দির চত্বরে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে শুক্রবার রাত ৯টার দিকে তুচ্ছ বিষয়ে ছাত্রলীগ নেতা বাদশার ইন্দনে সৌমিত্র, রাসেল, আকাশসহ অনেকেই তর্ক-বিকর্তের এক পর্যায়ে পৌর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক নাহিনের উপর হামলায় চালায়। এ ঘটনা জানাজানির পর এক পর্যায়ে নাহিনের সমর্থকরা ঘটনাস্থলে পৌঁছে প্রতিপক্ষ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সৌরভ-বাদশাদের উপর পাল্টা হামলা চালালে অপু মন্ডল নামে রক্তাক্ত জখম হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদেরকে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় বাদশা গ্রুপ আবারো হামলা চালিয়ে ত্রাস সৃষ্টি করে বলে প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানিয়েছে। ঘটনার খবর পেয়ে সহকারি কমিশনার (ভূমি) আব্দুল আউয়াল ঘটনাস্থলে ছুটে যান। এ সময় থানা পুলিশ হাসপাতাল থেকে সৌরভ গাইন, সৌমিত্র ও সাইফুল ইসলামকে আটক করে। এ ঘটনায় এএসআই আব্দুল কাদের আটককৃতসহ ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫/৩০ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
পূজাম-প এলাকা ও হাসপাতালে মারপিটের ঘটনায় কয়েকজনকে আটকের কথা স্বীকার করে ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version