Site icon suprovatsatkhira.com

দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে সংবাদ সম্মেলন!

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়ায় প্রতারকের বিরুদ্ধে গৃহবধূ হত্যার মামলার বাদী পক্ষকে সহযোগিতা করার নামে অর্থ হাতিয়ে নিয়ে আসামিদের পক্ষে কাজ করার অভিযোগ তুলে উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যক্তি।
বৃহস্পতিবার (৪ অক্টোবর) বেলা ১২টায় দেবহাটা প্রেসক্লাবে উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে সিরাজুল ইসলাম এই সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৪ জুলাই সকাল ১০টার দিকে আমাদের বাড়িতে দু’জন লোক আসে। তারা আমার মাকে বিভিন্নভাবে প্রতারিত করে আমাদের বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও টাকা লুট করে চলে যায়। সাথে সাথে একটি ভাড়াটিয়া মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেয়া হয়। তারা আশাশুনি উপজেলার হাজিপুর এলাকায় পৌঁছালে আমার মা ও মোটরসাইকেল চালক প্রতারকদের গতিরোধে চেষ্টা করলে তারা চলন্ত মোটরসাইকেল থেকে লাথি মেরে আমার মাকে ফেলে দেয়। এতে ঘটনাস্থলে আমার মায়ের অনেক রক্ত ক্ষরণ হয়। মাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এঘটনায় আমার ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ২৫ জুলাই দেবহাটা থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করে। মামলার দুজন আসামিকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করে। এরপর থেকে শুরু হয় দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকনের ব্যবসা। এই হত্যার ঘটনায় জড়িত অন্যতম আসামি দিলিপ কুমারের নাম বাদ দিতে মোটা অংকের টাকা নেয় খোকন। সে আমার বোন মাজিদা খাতুন খুকি’র কাছ থেকে মামলা চালানো নাম করে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেয়। হত্যার দিন স্থানীয়রা আসামিদের ব্যবহৃত মোটরসাইকেলটি আমাদের জিম্মায় রেখে দেয়। কিন্তু ঐ রাতে ভাইস চেয়ারম্যান খোকন সুকৌশলে মোটরসাইকেটি আমার বাড়ি থেকে নিয়ে চলে যায়। আমরা তার কাছে মোটরসাইকেলের বিষয়ে জানতে চাইলে সে বলে পুলিশের ঝামেলা হবে তাই কুলিয়ায় জালালের বাড়িতে রেখে আসছি। কিছু দিন পরে জানতে পারি, ভাইস চেয়ারম্যান খোকন মোটরসাইকেলটি সাতক্ষীরা পুরাতন মোটরসাইকেল হাটে বিক্রি করে দিয়েছে। আমরা খোকনের কাছে মোটরসাইকেল বিক্রয় করার বিষয় জানতে চাইলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এমনকি আমাকে ও আমার ভাইকে মামলায় ফাঁসিয়ে দিয়ে জেল খাটানোর হুমকি দেয়। বর্তমানে আমার মায়ের হত্যা মামলার আসামিদের জামিনে মুক্ত করে নতুন প্রতারণার কৌশল চালাচ্ছে। আমি ও আমার পরিবারের সদস্যরা ভয়ে, আতংকে দিনপার করছি। উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আমরা পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version