Site icon suprovatsatkhira.com

দেবহাটায় ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলা

দেবহাটা (সদর) প্রতিনিধি: দেবহাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগের সাফল্য, জনপ্রিয়তা ও গুরুত্ব সম্পর্কে সর্বসাধারণকে অবহিত করার লক্ষ্যে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ অক্টোবর) উপজেলা চত্বরে সকাল ৯টায় থেকে দিনভর উৎসবের মধ্যে ছিলো র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মেলা ও শিক্ষার্থীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল গণি। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব। এ সময় আরো উপস্থিত ছিলেন, দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জল কুমার মৈত্র, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা. বিষ্ণুপদ বিশ্বাস, কৃষি অফিসার জসিম উদ্দীন, সিনিয়র মৎস্য অফিসার বদরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাজমুন নাহার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version