Site icon suprovatsatkhira.com

তালা সদর ইউনিয়ন বিএনপির সম্পাদকসহ আটক ৭

তালা প্রতিনিধি: তালায় সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি-জামায়াতের সাত নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।
সোমবার (৮ অক্টোবর) ভোররাতে উপজেলার বারুইহাটি শহীদ জিয়া মাধ্যমিক বিদ্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার আলাদীপুর গ্রামের মৃত ওহাব সরদার’র ছেলে মনিরুল ইসলাম মনি (৪৫), আটারই গ্রামের জামাল খাঁ’র ছেলে রুহুল আমীন খাঁ (৩৫), জিয়ালা গ্রামের সৈয়দ নজরুল ইসলাম’র ছেলে আযম হোসেন (৩২), নেহালপুর গ্রামের এরশাদ আলী’র ছেলে আলতাফ হোসেন (৫২), দোহার গ্রামের ছমির মোড়ল’র ছেলে ছবেদ মোড়ল (৫০), মাগুরার মো. আলী বক্স শেখ’র ছেলে জাহাঙ্গীর আলম শেখ (৩৯) ও ফলেয়া গ্রামের অমেদ আলী শেখ’র ছেলে সবুর শেখ (৫৮)।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী রাসেল জানান, বিএনপি ও জামায়াত’র নেতা-কর্মীরা জড় হয়ে নাশকতার পরিকল্পনা এবং সরকার বিরোধী ষড়যন্ত্র করছেÑ এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে বারুইহাটি গ্রামের শহীদ জিয়া মাধ্যমিক বিদ্যালয়ে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতার পরিকল্পনাকারীরা পালিয়ে যাবার চেষ্টাকালে তালা সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি, রুহুল আমীন খাঁ, আযম হোসেন, জালালপুর ইউনিয়ন বিএনপি নেতা আলতাফ হোসেন, ছবেদ মোড়ল, মাগুরা ইউনিয়ন বিএনপি নেতা জাহাঙ্গীর আলম শেখ ও সবুর শেখকে আটক করা হয়। একইসাথে ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেল’র আলামতসহ লাঠি জব্দ করা হয়। এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা (০২/১৮) রেকর্ড করা হয়েছে। থানার এসআই মো. আজগর হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। আসামিদের সাতক্ষীরা বিজ্ঞ আদালতে সোপর্দ করলে, আদালত তাদের জেল হাযতে প্রেরণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version