Site icon suprovatsatkhira.com

তালায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

তালা প্রতিনিধি: তালায় সালমা বেগম (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৮ অক্টোবর) ভোর ৫টার দিকে উপজেলার ঘোনা গ্রামের নিজ ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত সালমা বেগম সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ইঞ্জিনিয়র মাসুদ রানা রুবেলের স্ত্রী।
স্থানীয়রা জানান, সাতক্ষীরা টেক্সটাইলস মিলের কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়ার আব্দুর রব ভূঁইয়ার মেয়ে সালমার সাথে প্রেম করে বিয়ে করেন তালার ঘোনা গ্রামের রমজান গাজীর ছেলে মাসুদ রানা। তাদের ঘরে আলফি হাসান নামের ৫ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বৃহস্পতিবার ভোরে নিজ ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় সালমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যুর পর শ্বশুর বাড়ির লোকজন দ্রুত লাশ দাফনের চেষ্টা করে। এ সময় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর শশুর বাড়ির লোকজনের দাবি, স্বামীর সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে। তবে এলাকার লোকজন ধারণা করছে সালমাকে খুন করে পরিকল্পিতভাবে ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়ে ঘটনাটি ভিন্নখাতে নেওয়ার চেষ্টা করা হয়।
এ ব্যাপারে তালা থানার ওসি (তদন্ত) কাজী শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় তালা থানায় একটি অপমৃত্যু মামলা (৩৮/১৮) রেকর্ড করা হয়েছে। লাশ ময়না তদন্ত’র জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে। তবে, লাশের পিঠে ও গলায় একাধিক কালো দাগ রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত ঠিক বলা যাচ্ছে না, এটা আত্মহত্যা নাকি হত্যা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version