Site icon suprovatsatkhira.com

তালায় জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৭

তালা প্রতিনিধি: তালায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারী ও পুরুষসহ সাতজন আহত হয়েছে।
শনিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার নারায়নপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে পিতা ও পুত্রসহ তিনজনকে গুরুতর অবস্থায় তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার নারায়নপুর গ্রামের মৃত মতুল্য সরদারের ছেলে কাসেম আলী সরদার (৬০) এর সাথে তার বসত বাড়ির ২৯শতাংশ জমির মধ্যে সাড়ে তিন শতক জমি নিয়ে ভাইপো রিয়াজ উদ্দীন সরদারের ছেলে গ্রাম পুলিশ উজ্জ্বল সরদারের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এনিয়ে বিভিন্ন সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন ও থানা পুলিশ শালিস করে বিরোধ মীমাংসার পর্যায়ে নিয়ে আসেন। কিন্তু শনিবার ভোর ৬টার দিকে গ্রাম পুলিশ উজ্জ্বল জোরপূর্বক বিরোধপূর্ণ জমিতে বাথরুম নির্মাণের চেষ্টা করে। এ সময় বাঁধা দিলে উজ্জ্বল’র নেতৃত্বে দুর্বৃত্তরা আবুল কাসেম (৫০) ও স্ত্রী কমলা বেগম (৪০) ও ছেলে সিদ্দিক সরদারকে (১৮) পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের তালা হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে পিতা ও পুত্রের অবস্থা গুরুতর বলে কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন।
অপরদিকে একই ঘটনায় কাশেমদের হামলায় প্রতিপক্ষ গ্রাম পুলিশ উজ্জ্বল সরদারসহ তার স্ত্রী রেহেনা বেগম, চাচা ফয়জুদ্দীন সরদার ও তার স্ত্রী রাশিদা বেগম আহত হয়েছে।
এ ব্যাপারে উজ্জ্বল সরদার জানান, নিজ জমিতে বাথরুম নির্মাণ করার সময় প্রতিপক্ষ কাশেমরা হামলা করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version