Site icon suprovatsatkhira.com

তালার জেঠুয়ায় তার কেটে বিদ্যুৎ সংযোগে বাধা সৃষ্টির অভিযোগ

সৌমেন মজুমদার, তালা: তালায় জেঠুয়ায় জাহিদ গাজী (২০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ১৩টি মিটারের নতুন নির্মাণাধীন লাইনের খুঁটির মাথা থেকে মেইন লাইনের তার কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। ফলে বিদ্যুত সেবা থেকে বঞ্চিত রয়েছে ইউনিয়নের ১৩টি পরিবার।
অভিযুক্ত জাহিদ গাজী জেঠুয়া গ্রামের সিরাজ গাজীর ছেলে।
জালালপুরের জেঠুয়া গ্রামের বুদু গাজী, মনু গাজী, কবির ফকির, বিল্লাল গাজী, সবুজ গাজী, মান্নান গাজী, রফিকুল গাজী, আমিনুদ্দিন গাজী, মফিজুল গাজী, হান্নান গাজী, শামছুর গাজী, হোসেন ফকির, মান্নান ফকিরসহ কয়েকজন জানান, দীর্ঘদিন ধরে এলাকাটি অন্ধকারাচ্ছন্ন ছিলো। প্রধানমন্ত্রীর উদ্যোগে তাদের এলাকায় বিদ্যুৎ লাইন নির্মাণ হচ্ছে। কিন্তু একই এলাকার কুচক্রী সিরাজ গাজীর ছেলে জাহিদ গাজী নিজের জমির উপর দিয়ে লাইন নির্মাণ করতে বাঁধা সৃষ্টি করে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি জাহিদ খুঁটির মেইন লাইনের তার কেটে দিয়েছে।
সরকারের উন্নয়নে এই বাঁধা সৃষ্টি করায় পল্লী বিদ্যুৎ সমিতির খুলনা বিভাগীয় নির্বাহী প্রকৌশলীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।
এদিকে এ ঘটনা জানতে জাহিদ গাজীকে কয়েকবার ফোন দিলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু জানান, খুঁটির মাথায় উঠে মেইন লাইনেরে তার কাটার খবর শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। এ সময় তাকে তার না কাটার অনুরোধ করলেও সে তার কেটে ফেলে।
সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্র নাথ দাস জানান, লাইনের তার কাটার বিষয়টি বিভাগীয় নির্বাহী প্রকৌশলীর দায়িত্বে। তাকে অবহিত করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version