Site icon suprovatsatkhira.com

জেলা বিএনপির সম্পাদক তারিকুলসহ বিএনপি ও জামায়াতের ১০১ নেতা-কর্মীর নামে মামলা, গ্রেফতার ৪

ডেস্ক রিপোর্ট: নাশকতার পরিকল্পনা করার অভিযোগে সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান ও পৌর বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবিসহ বিএনপি ও জামায়াতের ১০১ জন নেতা-কর্মীর নামে মামলা হয়েছে। এ মামলায় আলিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানসহ ইতোমধ্যে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর চেকপোস্ট এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযোগে বৃহস্পতিবার রাতে মামলাটি দায়ের করা হয়। এ মামলায় ৬১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫০ থেকে ৬০ জনকে আসামি করা হয়েছে।
মামলার উল্লেখযোগ্য অন্যান্য আসামিরা হলেন, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, বিএনপি নেতা আইনুল ইসলাম নান্টা, কামরুজ্জামান ভুট্টো, কালিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. আব্দুস সাত্তার, কালিগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি, আলিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা আজ্জেদসহ বিএনপি-জামায়তের ৬১ জন।
সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) মহিদুল ইসলাম জানান, বিএনপি-জামায়াতের কর্মীরা নাশকতার পরিকল্পনা নিয়ে জড়ো হলে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় আলিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে নাশকতার কাজে ব্যবহারের উদ্দেশ্যে আনা বিভিন্ন প্রকার সরঞ্জামাদি উদ্ধার হয়েছে।
পুলিশ আরও জানায়, এ মামলায় বাকী আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version