Site icon suprovatsatkhira.com

চেয়ারম্যান কেএম মোশাররফের কবরে আগুন দেওয়ার চেষ্টা ও হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

জামাল উদ্দীন, কৃষ্ণনগর (কালিগঞ্জ): কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপির প্রয়াত চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনের কবরে আগুন ও পরিবারের সদস্যদের হুমকি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
শনিবার সকাল ১০টায় উপজেলার বালিয়াডাঙ্গা বাজারের সিদ্দিকীয় মোশাররফিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে নিহতের বড় কন্যা সাফিয়া পারভীনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি বাজার এলাকা প্রদক্ষিণ করে কিষাণ মজদুর ইউন্যাইটেড অ্যাকাডেমি মাঠে গিয়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশে কাশিমাড়ী ইউপি সদস্য মুজিবার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষ্ণনগরের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল রহমান মোল্যা, নিহতের বড় মেয়ে সাফিয়া পারভীন, সমাজ সেবক আব্দুল আজিজ গাইন, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ নজরুল ইসলাম, শহিদুল ইসলাম, মাও. আয়ুব আলী প্রমুখ।
বক্তারা চেয়ারম্যান মোশাররফ হত্যার নেপথ্যের নায়কদের গ্রেফতার ও পরিবারের সদস্যদের হুমকিদাতাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।
উল্লে¬খ্য, শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নিহত চেয়ারম্যানের কবরস্থানে পেট্রোল দিয়ে আগুন জ্বালানোর চেষ্টাকালে আব্দুল জব্বার নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে গ্রাম পুলিশ ও স্থানীয় জনতা। নিহত চেয়ারম্যানের প্রতিপক্ষের লোকজন তাকে দিয়ে এই কাজ করিয়েছে বলে পুলিশকে জানিয়েছে আটককৃত জব্বার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version