Site icon suprovatsatkhira.com

চেয়ারম্যানের নোটিশ উপেক্ষিত: পাইকগাছায় জমি দখলের হুমকি ও গাছপালা কাঁটার অভিযোগ!

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় পৈত্রিক সম্পত্তি দখলের হুমকিতে ইউএনও’র কাছে অভিযোগ দাখিলের পর এবার গাছপালা কেটে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁদখালী-ইউপির ৯নং ওয়ার্ডের গজালিয়া গ্রামে।
গজালিয়া গ্রামের মৃত খানজাহান আলী সরদারের ছেলে কবিরুল ইসলাম কবির জানান, গজালিয়া মৌজার বিভিন্ন দাগ খতিয়ানের ৪৫ শতক বাপ-দাদার পৈত্রিক সম্পত্তি দখলের জন্য তার প্রতিপক্ষ স্থানীয় আ. বারিক সরদার, কালাম সরদার গংরা ষড়যন্ত্র করে আসছিল। কবিরুলের অভিযোগ, সর্বশেষ তাঁরা ভয়ভীতি ও হুমকি-ধামকি অব্যাহত রাখলে বারিক, কালাম, জাহান আলী, নজরুল সরদার গংদের বিরুদ্ধে ৭.৫.২০১৮ তারিখে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করলে তিনি চাঁদখালী ইউপি চেয়ারম্যানকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।
জানা গেছে, ইউপি চেয়ারম্যান জোয়াদুর রসুল বাবু গত ১১ আগস্ট’১৮ তে ৫৭/১৮ স্মারকে বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কার্যক্রম বন্ধের নির্দেশ দেন। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড সদস্য ফজলুর রহমান পর্যন্ত গড়ালে বিষয়টি ঝুলে যায়। কবিরুল আরও বলেন, এরই মধ্যে প্রতিপক্ষ জমির বিভিন্ন প্রজাতির গাছপালা ও ডালপালা কেটে নিয়ে ক্ষতি করেছেন। এ বিষয়ে বারিক সরদার চেয়ারম্যানের তদন্তের ঢিলামীর কথা বলে নিজের জমির গাছ ও ডালপালা কাটার কথা স্বীকার করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version