Site icon suprovatsatkhira.com

চুকনগরে মুক্তিযোদ্ধা শহীদ ঈমান আলী ফকির হত্যাকাণ্ডের সাক্ষ্য গ্রহণ শেষ

চুকনগর (খুলনা) প্রতিনিধি: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল চুকনগরের বীর মুক্তিযোদ্ধা শহীদ ঈমান আলী ফকির হত্যাকাণ্ডের সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন করেছে।
সোমবার (৩০ অক্টোবর) সকাল ১০টা হতে বিকাল ৩টা পর্যন্ত ৪র্থ বারের মত ৫জন সাক্ষীর সাক্ষ্য নেন আন্তজার্তিক অপরাধ ট্রাইবুনালের অতিরিক্ত পুলিশ সুপার (অব.) তদন্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দীন পিপিএম বার ও পিপিএম সেবা।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও চুকনগর গণহত্যা ৭১ স্মৃতিরক্ষা পরিষদের সভাপতি অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক গোপাল কৃষ্ণ সরকার, ৪নং খর্নিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান খান রহমত আলী, নুরুল ইসলাম বাদশা, মুক্তিযোদ্ধা শহীদ ঈমান আলী ফকিরের পরিবারের সদস্য মোড়ল মাহাবুব আলম, বিল্লাল হোসেন, গনহত্যা ৭১ স্মৃতিরক্ষা পরিষদের সদস্য ও চুকনগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক গাজী আব্দুল কুদ্দুস, সাংবাদিক হাবিবুর রহমান মোড়ল, এসআই জাকারিয়া হুসাইন, এসআই সিরাজুল ইসলাম, মিজানুর রহমান মালী প্রমুখ।
আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালের অতিরিক্ত পুলিশ সুপার (অব.) তদন্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দীন বলেন, ডিসেম্বরের আগেই শহীদ ঈমান আলী ফকির হত্যাকাণ্ডের রায় ঘোষণা করা হবে এবং মালতিয়ার শেখ সিরাজুল ইসলাম হত্যাকাণ্ডের সাথে জড়িত লুৎফার রহমানসহ চুকনগর ও ডুমুরিয়ার সকল রাজাকারদের চিহ্নিত করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version