Site icon suprovatsatkhira.com

চুকনগরে অবৈধভাবে দখলের উদ্দেশ্যে প্রাচীর নির্মাণের অভিযোগ

চুকনগর (খুলনা) প্রতিনিধি: চুকনগরে বেআইনিভাবে অবৈধ দখলের উদ্দেশ্যে জমিতে লাগানো বিভিন্ন প্রজাতির ছোট বড় গাছ গাছালী কেটে প্রাচীর নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলা মালতিয়া মৌজা যার ০.১৪একর জমিতে সীমানা নিয়ে তার পিতা এসএম এ রাজ্জাক ও চাচা শেখ শহিদুল ইসলামের সাথে পার্শ¦বর্তী জমির মালিকের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকাল ৮টার দিকে চুকনগর গ্রামের মতিয়ার রহমানের ছেরে আব্দুল্লাহ আল মামুন ও তার পিতা মতিয়ার রহমান ২০-২৫ জন ব্যক্তিকে সঙ্গে নিয়ে হাতে দা, কুড়াল, সাবল, করাতসহ তাদের ভোগ দখলকৃত সম্পত্তি বেআইনীভাবে অবৈধ দখলের উদ্দেশ্যে অনাধিকার প্রবেশ করে জমিতে লাগানো বিভিন্ন প্রজাতির ছোট বড় গাছ গাছালী কেটে প্রাচীর নির্মাণ করছে। এ সময় প্রায় ৬০হাজার টাকার গাছ কেটে ফেলা হয়। এঘটনা জানতে পেরে তারা ঘটনাস্থলে গিয়ে তাদের জমিতে প্রাচীর দেয়ার কারণ জানতে চাইলে তারা অকথ্য ভাষায় গালিগালাজসহ মারতে উদ্ধত হয়। নিরুপায় হয়ে শান্তি শৃংখলা রক্ষাতে কোন সংঘাতে না গিয়ে আব্দুর রাজ্জাকের ছেলে রাইসুল ইসলাম ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে আল মামুন বলেন, আমরা তাদের জমিতে কোন প্রাচীর করছি না। বরং আমাদের জমির কিছু অংশ ছেড়ে দিয়ে ভিতরে সীমানা প্রাচীর দিচ্ছি।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাবিল হোসেন বলেন, অভিযোগ হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version