Site icon suprovatsatkhira.com

কেশবপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির লিফলেট বিতরণে এলাকায় তোলপাড়

কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সাঈদ লাভলুর বিরুদ্ধে চাঁদাবাজি, দলীয় নেতাকর্মীদের মারপিট, নির্যাতন ও মামলাসহ বিভিন্ন অপকর্মের খতিয়ানের একটি লিফলেট বিতরণ করা হয়েছে। আর এ ঘটনায় জড়িত সন্দেহে আওয়ামী লীগ ও যুবলীগের দুই কর্মীকে শারীরিক নির্যাতনসহ পুলিশে দিয়ে নাশকতা মামলায় ঢোকানো হয়েছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। নির্যাতিত দুই নেতার মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অপরজনকে পুলিশ নাশকতা মামলায় আদালতে সোপর্দ করেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
রোববার (৩০ সেপ্টেম্বর) উপজেলা ব্যাপী এ লিফলেট বিতরণ করা হয়। এবং এ ঘটনায় জড়িত সন্দেহে সোমবার (১ সেপ্টেম্বর) রাতে আওয়ামী লীগের কর্মী আটক ও মারপিটের ঘটনা ঘটেছে।
খোঁজ নিয়ে জানা যায়, প্রচারিত হ্যান্ডবিলে উল্লেখ করা হয়েছে, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও আবু সাঈদ লাভলু পাঁজিয়া ইউনিয়নের বিভিন্ন ব্যক্তিকে চাকুরি দেয়ার কথা বলে, ঘের দখল, ঘর দখলসহ বিভিন্ন ভয় দেখিয়ে ৮৩ লাখ ২৮ হাজার টাকা আদায় করেছে। এছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মারপিট এবং বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানি করা হয়েছে বলেও ওই হ্যান্ডবিলে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় সোমবার আবু সাঈদ লাভলু হ্যান্ডবিল সংগ্রহ করে থানায় অভিযোগ করে। পুলিশ ওই রাতেই আওয়ামী লীগের কর্মী বজলুর রহমান খানকে আটক করে নাশকতা সৃষ্টির মামলায় মঙ্গলবার আদালতে সোপর্দ করে এবং পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেনকে পাঁজিয়া যুবলীগ অফিসে নিয়ে লাভলু ও তার ভাই ফাইল নাজমুলসহ সন্ত্রাসীরা বেদম মারপিট করে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর আগেও লাভলু বাহিনী ওই ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেনকে টিউবয়েলের হাতল দিয়ে মারপিট করে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়।
এ ব্যাপারে আবু সাইদ লাভলু জানান, আমার নামে লিফলেটে যা কিছু লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। বিতরণকৃত হ্যান্ডবিলগুলো রাজনগর বাকাবরশি গ্রামের হারুন অর রশিদ ও মেহেদী হাসানের নাম ব্যবহার করে রাতের আধারে বিলি করা হয়েছে। এ ছাড়া মনিরামপুর পোস্ট অফিস থেকে কেশবপুরের ইউএনও, ওসি, যুবলীগের আহবায়ক ও সকল ইউপি চেয়ারম্যানের নামে পোস্ট করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা।
কেশবপুর থানার এসআই ফকির ফেরদৌস আলী জানান, বজলুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করে নাশকতা মামলায় মঙ্গলবার সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version