Site icon suprovatsatkhira.com

কেশবপুরে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দাবিতে স্মারকলিপি পেশ

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোর কেশবপুরের চি‎ি‎হ্নত মাদক ব্যবসায়ী, একাধিক মামলার আসামি রুহুল আমীনকে গ্রেফতারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি পেশ করেছে উপজেলার মজিদপুর গ্রামের সাধারণ মানুষ।
গত বৃহস্পতিবার দাখিলকৃত স্মারকলিপি সূত্রে জানা গেছে, উপজেলার মজিদপুর গ্রামের মৃত ইমান আলী বিশ্বাসের ছেলে রুহুল আমীন বিশ্বাস (৬০) যুগ যুগ ধরে মাদক ব্যবসা করে আসছে। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত তার বাড়িতে মাদক দ্রব্য বেচা কেনা হয়ে থাকে। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামের সুশীল সমাজ এক সময় তার বাড়িঘর ভাঙচুরসহ একাধিক বার পুলিশে দেয়। আইনের ফাকফোকড় দিয়ে জেল থেকে বেয়িয়ে এসে আবারও মাদক ব্যবসা শুরু করে সে। তার মাদক ব্যবসা বন্ধ না হওয়ায় গ্রামবাসীর অভিযোগের ভিত্তিতে কেশবপুরের সাবেক ইউএনও খান মো. নূরুল আমীন মজিদপুর পশ্চিমপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মাদক ব্যবসায়ী রুহুল আমীনকে তওবা পড়ান এবং সে অঙ্গিকার করে আর কোনদিন মাদক বিক্রি করবে না। এছাড়া সে ২ বছর আগে যশোরে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আর মাদক বিক্রি করবে না বলেও অঙ্গিকার করে আসে। এতকিছুর পরেও থেমে থাকেনি তার মাদক ব্যবসা। তার বিরুদ্ধে কেশবপুর ও মনিরামপুর থানায় গাজা, হেরোইন ইয়াবাসহ মাদক আইনে ১৬-১৭টি মাদকের মামলা রয়েছে। বর্তমান সে কৌশল পরিবর্তন করে গরুর ব্যবসার নামে বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবা বিক্রি করেছে। এতে এলাকার স্কুল, কলেজ পড়–য়া শিক্ষার্থী ও যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানূর রহমান জানান, এলাকাবাসীর অভিযোগটি পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্যে কেশবপুর থানার ওসিকে বলা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version