Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগরে পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠান

কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জের কৃষ্ণনগরে ইবতেদায়ী শিক্ষা সমাপনী ও জেডিসি পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
শনিবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় রামনগর জামেয়া কাদেরিয়া তাহেরিয়া আলিয়া মাদ্রাসার আয়োজনে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে মাওলানা নাজমুস সাহাদাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষ্ণনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আ. রহমান মোল্যা, সাবেক চেয়ারম্যান আ. রহিম সরদার, নুর আহম্মাদ সুরুজ সাধারণ সম্পাদক কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগ, আ. আজিজ গাইন বিশিষ্ট সমাজ সেবক, আ. রাজ্জাক (অবসরপ্রাপ্ত বিজিবি), কৃষ্ণনগর ইউপি সদস্য জবেদ আলী, শেখ মোমতাজুল, নজরুল ইসলাম, নুরুল হক প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পরীক্ষায় নকল হতে আমাদেরকে দূরে থাকতে হবে এবং শুধু গোল্ডেন এ প্লাস ও এ প্লাস পেলে চলবে না অর্জিত শিক্ষাকে মানবতার কল্যাণে কাজে লাগাতে হবে। তাহলে সে শিক্ষার সাফল্য অর্জিত হবে।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন আল্লামা মুফতি নাজমুস শাহাদাত ফায়েজী। সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন মাওলানা আরিফ বিল্লাহ ও মহাসিন রেজা (মুন্না)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version