Site icon suprovatsatkhira.com

কাশিমাড়ীতে তাঁতী লীগের কর্মী সভা

কাশিমাড়ী (শ্যামনগর) প্রতিনিধি: বর্তমান সরকারের সফলতা ও উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরার লক্ষ্যে উপজেলার কাশিমাড়ীতে তাঁতীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকালে শংকরকাটি বাজারে ইউনিয়ন তাঁতীলীগের আয়োজনে এ সভা অুনষ্ঠিত হয়। উপজেলা তাঁতীলীগের সভাপতি আব্দুল্লাহ মামুনের সঞ্চালনায় ও মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও উপজেলা তাঁতী লীগের উপদেষ্টা স.ম আব্দুস সাত্তার।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক মেহেদী হাসান মারুফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হোসেন, সাবেক ছাত্রনেতা শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নাজমুল হাসান, ইশ্বরীপুর ইউপি সদস্য ও ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি জিএম রাশিদুল ইসলাম, কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি স.ম রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মহসিন আলম পাড় প্রমুখ।
সভা শেষে কাশিমাড়ী ইউনিয়ন তাঁতীলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে হাফিজুর রহমানকে সভাপতি ও সাইফুল ইসলাম জীবনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মাহবুবুর রহমান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version