Site icon suprovatsatkhira.com

ইয়ং টাইগার্স অ-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা: বরিশালের বিরুদ্ধে দারুণ জয়ে ফাইনালে খুলনা

আবু রাইয়ান: সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮-১৯ এর দ্বিতীয় সেমিফাইনালে বরিশাল জেলা দলের বিরুদ্ধে ২ উইকেটে জয়লাভ করেছে খুলনা জেলা দল। আজ বৃহস্পতিবার (০১ নভেম্বর) ফাইনাল খেলায় সাতক্ষীরার মুখোমুখি হবে তারা।
সকালে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক শাহেদ উদ্দীন আহমেদ। শুরুতেই ধাক্কা খায় তারা। দলীয় ৬ রানেই শহীদের বলে বিদায় নেন ওপেনার তানজীল। এরপর ক্রিজে নামেন ইমন। শুরুর ধাক্কা ভালোভাবেই সামাল দেন দ্বিতীয় উইকেট জুটি। এই জুটি থেকে আসে ৪৩ রান। ব্যক্তিগত ৩৪ রানে সেই শহীদের বলে ধরা পড়েন আরেক ওপেনার শাহেদ। অধিনায়কের আউটের পর তৃতীয় উইকেটে ব্যাট করতে আসেন ফয়সাল। ক্রিজে এসেই প্রতিপক্ষ বোলারদের উপর চাপ সৃষ্টি করেন তিনি। উইকেটে থাকা ইমনকে নিয়ে দলীয় একশো পার করে এই ব্যাটসম্যান। ফয়সাল ও রায়হান দ্রূত বিদায় নিলে ব্যাকফুটে চলে যায় দলটি। কিন্তু শেষদিকে আসিফ আহমেদের ব্যাটে ৪৭.৩ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে বরিশাল জেলা দল। বরিশালের হয়ে শাহেদ, ইমন, ফয়সাল ও রায়হান প্রত্যেকেই ৩৪ রান করেন।
২০২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে খুলনা জেলা দল। এরপর উইকেট তুলতে থাকে বরিশালের বোলারা। প্রতিরোধ গড়তে ক্রিজে নামেন শামীম। উইকেটে নেমেই স্কোরবোর্ডের হিসাব পাল্টে দেন তিনি। ৫৮ মিনিট ক্রিজে থেকে ২টি চার ও ৫টি ছয়ে ৩১ বলে ৪৪ রানে দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। তার এই ইনিংসে ভর করেই ১৫ বল হাতে রেখে ২ উইকেটে জয় পেয়েছে খুলনা জেলা দল। বরিশালের হয়ে ৭ ওভার বল করে ৩টি মেডেন সহ ৩১ রান দিয়ে ৩টি উইকেট শিকার করেন ফয়সাল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version