Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ৩ দিনের ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সমাপ্ত

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ শ্লোগানকে সামনে রেখে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা নানা কর্মসূচির মধ্যদিয়ে শেষ হয়েছে। শনিবার (৬ অক্টোবর) উপজেলা পরিষদ চত্বরে সমাপনী দিনে উপজেলা পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ, ভিক্ষুকমুক্তকরণ এবং ইসলামের অপব্যাখ্যারোধে আলেম সমাজের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবি এম মোস্তাকিম।
ইউআরসি ইনস্ট্রাক্টর মহিতোষ কর্মকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. অরুন ব্যানার্জী, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, সমাজসেবা অফিসার ইমদাদুল হক, মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, প্রকৌশলী আকতার হোসেন, শিক্ষা অফিসার বাকী বিল্লাহ, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক প্রমুখ। সভা শেষে মেলায় স্টল সমূহের মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এর আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করেন। মেলায় ১১ ইউনিয়ন পরিষদ, থানা, সরকারি দপ্তর, বিদ্যুৎ বিভাগ, একটি বাড়ি একটি খামার, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৫০টি স্টলে সরকারের উন্নয়নসহ বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের উন্নয়ন ও কর্মকা- তুলে ধরা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version