Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বিজয় ফুল উৎসব

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে নতুন প্রজন্মের শিক্ষার্থী ও শিক্ষকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনায় বিজয় ফুল উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ উৎসব অনুষ্ঠিত হয়। উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কলেজের শিক্ষার্থী উৎসবে অংশ নেয়।
অনুষ্ঠানে ‘ক’ ‘খ’ ও ‘গ’ গ্রুপে বিজয় ফুল তৈরি, গল্প রচনা, কবিতা রচনা, কবিতা আবৃত্তি, একক অভিনয় ও চিত্রাংকন প্রতিযোগিতা, ‘ক’ ও ‘গ’ গ্রুপে চলচ্চিত্র নির্মাণ এবং দলগতভাবে দেশাত্মবোধক ও জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রত্যেক গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান নির্বাচন করা হয়। বিজয়ীরা ২ নভেম্বর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীনের সভাপতিত্বে উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, সমাজসেবা কর্মকর্তা ইমদাদুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা শামসুন্নাহার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাকী বিল্লাহ, সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, কৃষি কর্মকর্তা রাজিবুল হাসান, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিজানুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version