Site icon suprovatsatkhira.com

আ’লীগ ক্ষমতায় আসলে আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম স্থাপন করবো: ডা. রুহুল হক

কালিগঞ্জ প্রতিনিধি: ক্ষুধা, দারিদ্র্র্যমুক্ত, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে। অনেক সীমাবদ্ধতার মধ্যদিয়ে শিক্ষাজীবন পার করতে হয়েছে আমাদের। তোমরা এখন হাত বাড়ালেই অনেক সুযোগ সুবিধা পাচ্ছ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘রূপকল্প-২০২১’ ও ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়ন এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে দেশের জন্য তোমরা তোমাদের মেধা, মনন ও সৃজনশীলতা বিনিয়োগ করবে বলে আমার বিশ্বাস। প্রকৃত মানুষ হিসেবে নিজেকে গড়তে শিক্ষা ও সংস্কৃতির কোনো বিকল্প নেই। মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৮ সালের জে.এস.সি ও পি.ই.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। টেকসই উন্নয়ন অর্জনের মাধ্যমে দেশকে উন্নত দেশে পরিণত করতে আজকের শিক্ষার্থীদের মেধা, মনন ও সৃজনশীলতা বিনিয়োগ করতে হবে। আর সে লক্ষ্যে নিজেকে একজন যোগ্য নাগরিক হিসেবে গড়তে হবে। আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার যদি আবারও ক্ষমতায় আসতে পারে তাহলে সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন ও পূর্ণাঙ্গ স্টেডিয়াম স্থাপন করব।
বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ ইউনুসের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আনোয়ারুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান দোলন, ডা.শংকর কুমার, সাংবাদিকসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অভিভাবকবৃন্ধ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version