Site icon suprovatsatkhira.com

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় মানবাধিকার প্রতিষ্ঠায় প্রবীণদের স্মরণ ও শ্রদ্ধায় আন্তর্জাতিক প্রবীণ দিবস-২০১৮ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০১ অক্টোবর) সকালে জেলা প্রশাসন, প্রবীণ হিতৈষী সংঘ ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষ্যে সাতক্ষীরা পৌরসভা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সাতক্ষীরা পাবলিক স্কুল অ্যান্ড কলেজে গিয়ে শেষ হয়।
সেখানে সাতক্ষীরা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ শেখ আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা. তওহীদুর রহমান, সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক দেবাশিস সরদার, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ, প্রবীণ হিতৈষী সংঘের যুগ্ম সম্পাদক আব্দুর রব ওয়ার্ছি, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী, সমাজসেবা অফিসার মো. মিজানুর রহমান, প্রবীণ হিতৈষী সংঘের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী ও প্রবীণ আবাসন কেন্দ্রের নির্বাহী পরিচালক শেখ আবুল কালাম আজাদ। সভা শেষে বৃদ্ধ পিতা-মাতার সেবায় বিশেষ অবদানের জন্য সফিউদ্দিন ও শেফালী পারভীনকে মমতাময় ও মমতাময়ীর পুরস্কার প্রদান করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version