Site icon suprovatsatkhira.com

অশুভ শক্তি প্রতিহত করেই সমৃদ্ধির পথে এগিয়ে যেতে হবে: ডা. রুহুল হক

সমীর রায়, আশাশুনি: সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক বলেছেন, অশুভ শক্তি প্রতিহত করেই আমাদের সমৃদ্ধির পথে এগিয়ে যেতে হবে। অসাম্প্রদায়িক চেতনায় জাগ্রত বাংলাদেশ আজ বিশ্বে সৌহার্দ সম্প্র্রীতিতে রোলমডেল হিসেবে বিবেচিত। ধর্র্ম আলাদা হলেও উৎসবে একাকার হয়ে আমরা আত্মার বন্ধনে আবদ্ধ হতে পারি বলেই আমরা ঐক্যবদ্ধ জাতি। ধর্মীয় হানাহানি বন্ধে তড়িৎ পদক্ষেপের কারণে বর্র্তমান সরকার সারাবিশ্বে প্রশংসিত।
মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে আশাশুনি সদর দুর্গামন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সরকার প্রদত্ত ও নিজ তহবিল থেকে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকন্ঠ সোমের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি আরো বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে এক মহল নানা অপপ্রচার, বিশৃৃঙ্খলা সৃৃষ্টির পায়তারা করবে। তাদের প্রতিহত করতে এবং হিন্দু ধর্মালম্বীদের পূজা নির্বিঘ্নে সম্পন্ন করতে পুলিশ আনসার বাহিনীর পাশাপাশি তিনি দলের নেতাকর্মীকে সতর্ক অবস্থানে থাকার আহ্বান জানান।
সাংবাদিক অসীম বরণ চক্রবর্র্তীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. অরুণ ব্যানার্র্জী, থানা অফিসার ইনচার্জ বিল্পব কুমার নাথ, ইউপি চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিম, দিপঙ্কর সরকার, আশাশুনি প্রেসক্লাবের সভাপতি জিএম মুুজিবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন শম্ভুুজিত মন্ডল, পূূজা উদযাপন পরিষদের সেক্রেটারি রনজিৎ বৈদ্যসহ পরিষদের নেতৃবৃন্দ, শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলম, সেক্রেটারি মনিরুজ্জামান বিপুলসসহ ১০৬টি মন্দিরের সভাপতি-সম্পাদকবৃন্দ।
অনুুষ্ঠানে প্রধান অতিথি ১০৬টি দুর্গামন্দিরের সভাপতি-সম্পাদকের হাতে সরকারিভাবে ১১ হাজার টাকা করে ১১ লক্ষ ৬৬ হাজার টাকা ও ব্যক্তিগত তহবিল থেকে ১ হাজার টাকা করে ১ লক্ষ ৬ হাজার টাকা তুলে দেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version