Site icon suprovatsatkhira.com

শার্শা পল্লী বিদ্যুৎ অফিসে দুর্নীতির মহোৎসব

শার্শা (বেনাপোল) প্রতিনিধি: যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাভুক্ত শার্শা জোনাল অফিসে চলছে দুর্নীতির মহোৎসব। এতে সাধারণ মানুষ প্রতিনিয়ত ভোগান্তির শিকার হচ্ছে। একই সাথে গ্রাহকের বিদ্যুৎ বিলে নির্দিষ্ট পরিমাণের চাইতেও বেশি বিল লেখা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে।
শার্শা এলাকার বারিপোতা গ্রামের মোছা. নাজমা বেগম বলেন, আমি জুন মাসের বিল নাভারন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড শাখায় দিয়েছি কিন্তু শার্শা বিদ্যুৎ জোনাল অফিস পুনরায় সেই বিলটি অন্য মাসের বিলের সাথে যুক্ত করে দিয়েছে।
তিনি শার্শা জোনাল অফিসে ওই বিলের কাগজসহ ব্যাংকের স্টেটমেন্ট নিয়ে এলেও তারা ওই ব্যাংক স্টেটমেন্ট মানতে রাজি নয়। আবারো সেই জুন মাসের বিল শার্শা জোনাল অফিসে পরিশোধ করতে বাধ্য হয়েছেন তিনি।
অভিযোগকারীরা বলেন, একই মাসের বিদ্যুৎ বিল পরবর্তী বিলের সাথে যোগ করে দিচ্ছে বারবার। আমরা মূর্খ মানুষ এত জটিলতা না করে সহজ পন্থা বলে দিতে হবে। কোথায় জমা দিলে সঠিক হবে তা জানিয়ে দিলে তো আর সমস্যা থাকে না।
এ ব্যাপারে শার্শা পল্লী বিদ্যুৎ অফিসের (ডিজিএম) রুহুল আমিন হাওলাদার বলেন, আসলে একটা ভুলত্রুটি হয়েছে বা হতে পারে। তবে পরবর্তীতে এ ধরনের কোন অভিযোগ এলে বিষয়টি সংশোধন করে দেয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version