Site icon suprovatsatkhira.com

মৌতলায় মাদক পরিহারের শপথ

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদীর প্রচেষ্টায় তার ইউনিয়নের দুই শতাধিক মাদকাসক্ত ব্যক্তি মাদক পরিহারের শপথ গ্রহণ করেছে। সোমবার সন্ধ্যা ৭টায় মৌতলা ইউনিয়ন পরিষদ হলরুমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী তাদের এই শপথ করানো হয়।
এসময় তিনি বলেন, মাদক সমাজ ধ্বংস করে দিচ্ছে। মাদকের কারণেই বাড়ছে অপরাধ প্রবণতা। মাদকাসক্তি ব্যাধিরূপে আবির্ভাব হয়েছে। গ্রাস করছে তরুণ সমাজকে। এতে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হচ্ছে অসংখ্য তরুণের অমিত সম্ভাবনাময় জীবন। এর কারণে বিঘিœত হচ্ছে রাষ্ট্রীয় নিরাপত্তা ও অর্থনৈতিক উন্নয়ন। অথচ যুব শক্তিই দেশের প্রাণ ও মেরুদ-। নেশার ছোবলে সেই মেরুদ- আজ ভেঙে পড়ছে। নেশার ছোবলে ধুকে ধুকে মরছে লক্ষ লক্ষ প্রাণ।
এ সময় তিনি মাদক সেবনের সঠিক তথ্য দিতে পারলে তথ্য প্রদানকারীকে পুরস্কৃত করার ঘোষণা দেন। শপথ পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক সাজু, সমাজ সেবক মশিউর রহমান, কালিগঞ্জ উপজেলা আওয়ামী তথ্য প্রযুক্তিলীগের সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, ইউপি সদস্য নজরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version