Site icon suprovatsatkhira.com

মোস্তাক আহমেদ রবি আবারও এমপি হলে সদরের চিত্রই পাল্টে যাবে: আবুল খায়ের সরদার

ফিংড়ী প্রতিনিধি: “সাতক্ষীরা সদর আসনে এমপি মীর মোস্তাক আহমেদ রবি নিরলসভাবে পরিশ্রম করে যে উন্নয়ন করেছেন সাতক্ষীরাবাসী তা কখনও ভুলবে না। এই প্রথম ফিংড়ী ইউনিয়নে চারতলা ভবন হয়েছে। এমপি রবি আবারও মনোনয়ন পেলে উন্নয়নের মাধ্যমে ফিংড়ী ইউনিয়নসহ সাতক্ষীরা সদরের চিত্রই পাল্টে যাবে।” সদরের ফিংড়ি ইউনিয়নের গাভা দাখিল মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের সরদার এ কথা বলেন।
সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকালে সদরের ফিংড়ি ইউনিয়নের গাভা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের’র সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরা’র সহকারী প্রকৌশলী তানভীর ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী এমএমএ জায়েদ বিন গফুর, শেখ তহিদুর রহমান ডাবলু, ফিংড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান, গাভা দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মাজহারুল ইসলাম, জেলা ওলামালীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, যুব নেতা মীর মহিতুল আলম মহি, জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী শাহিন, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান ও ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সভাপতি মো. মোখলেছুর রহমান প্রমুখ।
এসময় এমপি রবি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাঙালি জাতিকে উপহার দিয়েছেন স্বাধীন দেশ এবং তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে আত্মনির্ভরশীল জাতি হিসেবে পরিচিত করেছেন। আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার প্রসার ঘটাতে মানসম্মত শিক্ষা ব্যবস্থা চালু করেছেন। সেই লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবনসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানকে এগিয়ে নিচ্ছেন। দেশের শিক্ষাসহ সকল উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার কাজ করছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আজ স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান। বাংলাদেশের মানুষ এখন আর না খেয়ে থাকে না। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। তাই আপনাদের উন্নয়ন ও দেশের শান্তির জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাাগ, শিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে ২ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যয়ে এই চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version