Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে কলেজ ছাত্রী লাবনী হত্যার প্রতিবাদে মানববন্ধন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মণিরামপুরে কলেজ ছাত্রী লাবণী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে লাবণীর সহপাঠীসহ কলেজের সাধারণ শিক্ষার্থীরা। এ সময় কলেজের শিক্ষকরাও দাবির সাথে একাত্মতা জানিয়ে মানববন্ধনে অংশ নেন। কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা লাবণীর হত্যাকারী স্বামী পরেশ দাসকে অবিলম্বে গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে মণিরামপুর সরকারি কলেজের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। একই সাথে তারা এ ঘটনায় হত্যা মামলা না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, অবিলম্বে হত্যা মামলা নিয়ে খুনি পরেশকে আটক করা না হলে পরবর্তিতে বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে।
মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়া নিহত লাবনী দাসের বাবা স্বপন দাস লাবনী হত্যার বিচার দাবি করে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, তার মেয়েকে শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে শ্বাসরোধে এবং হাতের শিরা কেটে হত্যা করেছে। অথচ পুলিশ সেই সব খুনিদের বিরুদ্ধে হত্যা মামলা না নিয়ে অপমৃত্যু মামলা নিয়েছে। মামলা করতে গেলে তাকে তাড়িয়ে দিয়েছে পুলিশ।
উল্লে¬খ্য, গত ২৯ আগস্ট সকাল ১০টার দিকে স্বামীর বাড়ি থেকে লাবনীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৩০ আগস্ট নেহালপুর বাজারে পুলিশ ফাঁিড়র সামনে ঋষি পল্লীর বাসিন্দাসহ এলাকাবাসী দোষি ব্যক্তিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version