Site icon suprovatsatkhira.com

বেনাপোলে লক্ষাধিক টাকা আত্মসাৎ করে ডা. বিল্লাল পলাতক

শার্শা (বেনাপোল) প্রতিনিধি: বেনাপোল বন্দর এলাকার কয়েকশ মানুষের কাছ থেকে প্রায় ২০ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়ে গিয়েছে বিল্লাল হোসেন (৪০) নামে এক ডাক্তার।
বিল্লাল যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের দেউলী গ্রামের আব্দুল খালেকের ছেলে।
ঘটনার সূত্র থেকে জানা যায়, প্রতারক বিল্লাল দুই স্ত্রী এবং সন্তানাদী নিয়ে বেনাপোল পোর্ট থানাধীন সাদীপুর গ্রামে বসবাস করতো। ভুয়া ডাক্তার সেজে চিকিৎসার নামে এলাকার মানুষের কাছ থেকে প্রায় ২০ লক্ষ টাকা হাতিয়ে সুকৌশলে বেনাপোল ত্যাগ করেছে। কাউকে বুঝতে না দিয়ে দুই স্ত্রী এবং সন্তানদেরকে আগে থেকেই বেনাপোল থেকে সরিয়ে দেয় মোস্তফা।
সর্বস্ব হারানো গাজীপুর পশ্চিম পাড়ার বাসিন্দা মোছা. রাশিদা বেগম (৪৫) নামের এক ভুক্তভোগী মহিলা সাংবাদিকদের জানান, প্রায় ২ বছর যাবৎ প্রতারক বিল্লাল অসহায় ভাবে আমার কাছে আসে এবং ঔষধের দোকান করবে বলে ৬নং গেটের মসজিদের পাশে একটি দোকান ঘর দেখিয়ে নগদ প্রায় ১২ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এছাড়াও এলাকার অনেকের কাছ থেকে আরও কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। ঘটনার পর থেকে আমরা আর তাকে খুজে পাচ্ছি না। প্রতারক বিল্লাল গ্রামের বাড়িতে গিয়েছে কি না তাও খোঁজ নেওয়া হয়েছে কিন্তু সেখানেও সে যায়নি।
ভুক্তভোগীরা প্রতারক বিল্লালকে খুঁজে বের করতে এবং তাকে আইনের আওতায় আনতে পুলিশ প্রশাসন এবং স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version