Site icon suprovatsatkhira.com

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় আলিপুর ও ধুলিহরের জয়

আরিফুল ইসলাম রোহিত: সাতক্ষীরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধনী খেলায় জয় পেয়েছে ধুলিহর ও আলিপুর ইউনিয়ন ফুটবল একাদশ।
সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরা স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ধুলিহর ইউনিয়ন ও বৈকারী ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় ৬-১ গোলে বিজয়ী হয় ধুলিহর ইউনিয়ন। এ খেলায় ধুলিহরের পক্ষে রাসেল, মাসুম, মোমিন একটি করে এবং হাসানুর দুটি গোল করে। প্রতিপক্ষ বৈকারী ইউনিয়নের পক্ষে একটি মাত্র গোল করে বোরহান উদ্দিন।
অপরদিকে, দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় আলিপুর ও আগরদাড়ী ফুটবল একাদশ। এতে আলিপুর ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলে বিজয়ী হয়। আলিপুরের পক্ষে হাসিবুর দুটি এবং মেহেদী একটি করে গোল দেয়, অপরদিকে প্রতিপক্ষের আগরদাড়ী ইউনিয়নের পক্ষে একটি গোল করে সুজন।
এর আগে সকাল সাড়ে ৯টায় সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শান্তির প্রতীক কবুতর ও বেলুন-ফেস্টুন উড়িয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এ সময় প্রধান অতিথি বলেন, দেশে বারবার বঙ্গবন্ধুর স্মরণে খেলাধূলা হচ্ছে এর একটাই কারণ তা হলো- আমরা খুবই অকৃতজ্ঞ। আমাদের নতুন প্রজন্ম যাতে ভুলে না যায় কে বঙ্গবন্ধু, কী তার অবদান। আর সে জন্যই মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস সবার মাঝে ছড়িয়ে দিতে আমাদের প্রধানমন্ত্রী তার মেধা দিয়ে নিরলস কাজ করে যাচ্ছেন।
সাংসদ রবি আরও বলেন, সাতক্ষীরা দেশের ক্রীড়া ক্ষেত্রে অসামান্য অবদান রেখে চলেছে। তবে আরও ভালো করার দীপ্ত মনোভাব নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জমান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ কে এম আনিছুর রহমান, জেলা ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইকবাল কবীর খান বাপ্পী ও জেলা রেফারিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তৈয়েব হাসান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version