Site icon suprovatsatkhira.com

ক্যান্সার আক্রান্ত অসহায় সুফিয়া বাঁচতে চায়

শামছুজ্জামান আকাশ, ব্রহ্মরাজপুর: চিকিৎসার খরচ যোগাতে না পেরে বাড়িতে শুয়ে শুয়ে মৃত্যুর প্রহর গুণছেন মোছা. সুফিয়া বেগম (৪৫)। চিকিৎসকরা জানিয়েছেন, ক্যান্সার আক্রান্ত সুফিয়ার অপারেশন করতে পারলে তিনি ভাল হয়ে যাবেন। কিন্তু তার অপারেশনের জন্য ৩ লাখ টাকার প্রয়োজন।
সুফিয়া বেগমের বাড়ি সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর ইউনিয়নের বড়খামার গ্রামে। স্বামী পরিত্যক্তা সুফিয়া দীর্ঘদিন তার পিতার গ্রামে থাকেন। তার পিতা মৃত শাহাজুদ্দিন মিস্ত্রি অনেক আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ১২ ভাই-বোনের মধ্যে সুফিয়া সবার বড়। পিতার জমিতে বসবাসকারী ভাই-বোনদেরও অবস্থা নাজুক। নুন আনতে পান্তা ফুরায়। সুফিয়া খাতুন স্বামী পরিত্যক্তা হওয়ার পর থেকে রাস্তায় ও মাঠে-ঘাটে শ্রম দিয়ে জীবন-জীবিকা নির্বাহ করতেন।
সুফিয়া খাতুনের এক ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে হয়ে গেছে। ছেলেটির বয়স ১৭ বছর। সেই এখন অভাব-অনটনের সংসার চালাতে দিন রাত খাটছে।
সুফিয়া খাতুনের চিকিৎসকরা জানিয়েছে, তার অপারেশনের জন্য ৩ লাখ টাকার প্রয়োজন। সুফিয়া খাতুনের কন্যা সাবিনা খাতুন তার মায়ের চিকিৎসার জন্য সমাজের সর্বস্তরের মানুষের কাছে সাহায্য কামনা করেছেন। সাহায্য পাঠানোর জন্য ০১৭৯৩-২৯৪৮৬৩ (বিকাশ) নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version