Site icon suprovatsatkhira.com

কেশবপুরে ধান ক্ষেত নষ্ট করে দেওয়ার অভিযোগ

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরের আলতাপোল গ্রামের এক কৃষকের সদ্য রোপণকৃত ধান ক্ষেত নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় বাধা দিতে গেলে কৃষক মোসলেমউদ্দীনকে পিটিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর এলাকার আলতাপোল গ্রামের মৃত সোবাহান মোল্যার ছেলে মোসলেমউদ্দীন পৈত্রিক সূত্রে প্রাপ্ত আলতাপোল বিলের ১১শতক জমি তার নিজ নামে নামপত্তন করা। ওই জমিতে গত রোববার (২ সেপ্টেম্বর) দুপুরে আমন ধান রোপণ সম্পন্ন করেন। এ সময় পূর্বশত্রæতার জের ধরে একই গ্রামের মৃত হাশেম বিশ্বাসের ছেলে আলমগীর হোসেন ও ইকবাল হোসেনের নেতৃত্বে ৭/৮ জন যুবক জমি তাদের দাবি করে মোসলেমউদ্দীনের রোপণকৃত ধানের চারা নষ্ট করতে থাকে। খবর পেয়ে মোসলেমউদ্দীন বাঁধা দিতে গেলে তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয়। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মোসলেমউদ্দীন বাদী হয়ে আলমগীর হোসেন ও ইকবাল হোসেনসহ ৪/৫ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেছেন।
এ ব্যাপারে আলমগীর হোসেন বলেন, ওই জমি মাঠ জরিপে তাদের নামে রেকর্ড হয়েছে। মোসলেমউদ্দীন জোর করে ধান রোপণের চেষ্টা করছিল। তাই তাকে জমি থেকে উঠিয়ে দেয়া হয়েছে।
কেশবপুর থানার এএসআই সোহরাব হোসেন বলেন, বিষয়টি নিরসনে উভয়পক্ষকে নোটিস করা হয়েছিল। তারপরও দখল পাল্টা দখলের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version