Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

শাওন আহমেদ সোহাগ ও জামাল উদ্দিন: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শনিবার (৮ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে বেলেডাঙ্গা বাজারস্থ কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ কার্যালয়ের সামনে দাড়িয়ে মোবাইলে কথা বলা অবস্থায় তাকে লক্ষ করে গুলি করে দুর্বৃত্তরা। তিনি কৃষ্ণনগরের মৃত ছলুদ্দিন গাজীর ছেলে।
স্থানীয়রা জানান, কেএম মোশারফ হোসেন যুবলীগ কার্যালয়ের সামনে দাড়িয়ে মোবাইলে কথা বলছিলেন। এমন সময় মোটরসাইকেল এসে দুর্বৃত্তরা তাকে লক্ষ করে পরপর কয়েকটি গুলি করে এবং তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। তাৎক্ষণিক তাকে মাইক্রো বাস যোগে কালিগঞ্জ হাসপাতালের পথে নেওয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মহাসীন আলী জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় দুটি গুলি ও ডান হাত এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version