Site icon suprovatsatkhira.com

কাশিমাড়ীর নিখোঁজ যুবক নুরুজ্জামানের সন্ধান মেলেনি এক বছরেও!

কাশিমাড়ী (শ্যামনগর) প্রতিনিধি: নিখোঁজের এক বছরেও সন্ধান মেলেনি শ্যামনগর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল গফুর গাজীর ছেলে নুরুজ্জামানের (২১)। দীর্ঘ সময় অতিবাহিত হলেও ছেলেকে ফিরে পাওয়ার আশা ছাড়েননি তার বাবা-মা। তাই তো ছেলের স্মৃতি বুকে ধারণ করে এখনো বিভিন্ন স্থানে খোঁজ করে চলেছেন তারা।
গত বছর সেপ্টেম্বরের শেষের দিকে নুরুজ্জামান ইটভাটায় কাজের জন্য জনৈক আকতার সরদারের সাথে মাদারীপুরে পাড়ি জমায়। এর কিছুদিন পরে নুরুজ্জামান সেখান থেকে জনৈক আহাদ সরদারের তত্ত্বাবধানে টাঙ্গাইলে ইটভাটায় কাজ করতে যায়। সেখানে বেশ কিছুদিন কাজ করে অন্যত্র পালিয়ে চলে যায় সে। তবে কোথায় গেছে- তা এখনও পর্যন্ত খোঁজ পাওয়া যায়নি।
কান্নাজড়িত কণ্ঠে নুরুজ্জামানের মা মরিয়ম বেগম জানান, আমার ছয় সন্তানের মধ্যে সবার বড় নুরুজ্জামান। সে ২০১৭ সালের এই রকম সময়ে (সেপ্টেম্বরের শেষের দিকে) ইটভাটায় কাজ করতে গিয়ে আর ফিরে আসেনি। আমরা অনেক জায়গায় তার খোঁজ খবর নিয়েছি কিন্তু এখনও তাকে খুঁজে পায়নি।
এরপর বিভিন্ন স্থানে খোঁজ করে এবং বিভিন্ন এলাকায় অনুসন্ধান করেও নিখোঁজ নুরুজ্জামানের কোন সন্ধান পায়নি তার পরিবার।
নুরুজ্জামানের বাবা আব্দুল গফুর গাজী বলেন, আমার ছেলে নুরুজ্জামান নিখোঁজ হয়েছে এক বছর হলো। আমার ছেলে কোথায় আছে, কি অবস্থায় আছে তা আমি জানি না। তবে আমরা এখনো আশা ছাড়িনি। এখনো বিভিন্ন জায়গায় আমরা তার খোঁজখবর নিচ্ছি।
বাড়ি থেকে ইটভাটায় কাজে যাবার সময় তার পরণেছিল কালো জিন্সের প্যান্ট ও গেঞ্জি। তার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চির মত। যদি কেউ নুরুজ্জামানের সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৯০২০০৬১৮৪ নম্বরে যোগাযোগের জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন নুরুজ্জামানের পরিবার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version