Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জ ডিগ্রি কলেজে ছাত্রদলের কমিটি নিয়ে অসন্তোষ, ৭ জনের পদত্যাগ

কালিগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কালিগঞ্জ ডিগ্রি কলেজ শাখার নবগঠিত আহবায়ক কমিটি নিয়ে অসন্তোষের জের ধরে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ওই কমিটির ৭ জন যুগ্ম-আহবায়ক পদত্যাগ করেছেন। পদত্যাগকারী নেতারা হলেন, মো. আব্দুল আলিম, মো. আরিফুল ইসলাম সুজন, আবু সাইদ, রেজাউল ইসলাম, মো. আজমির হোসেন, শেখ শিরুজ্জামান, মো. শামীম হোসেন প্রমুখ।
পদত্যাগকারী নেতারা লিখিত অভিযোগ করে বলেন, কমিটিতে দলের ত্যাগী ও পরিশ্রমী নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে। এখানে তোষামোদকারী নেতাদের প্রাধান্য দেয়া হয়েছে। স্থানীয়দের বাদ দিয়ে বহিরাগতদের আহবায়ক কমিটিতে বেশি মূল্যায়ন করা হয়েছে। সাতক্ষীরা-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী বিএনপি’র এক কেন্দ্রীয় নেতার সুপারিশক্রমে ও কালিগঞ্জের কতিপয় স্বার্থান্বেষী নেতার ষড়যন্ত্রের অংশ হিসেবে এই কমিটি গঠিত হয়েছে। এই কমিটিতে পরীক্ষিত নেতাদের যথাযথ স্থান দেয়া হয়নি। যাকে আহবায়ক করা হয়েছে একসময় সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। সে সম্পূর্ণ অসাংগঠনিক ও নিষ্ক্রীয়। কমিটির অধিকাংশ নেতা সাধারণ ছাত্রদের কাছে একেবারেই অপরিচিত ও অনেকেই এখন ওই কলেজে পড়ে না। আমরা এ আহবায়ক কমিটি মানি না। এজন্য এই আহবায়ক কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে তা থেকে পদত্যাগ করেছেন তারা।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব ও সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন অনুমোদিত কালিগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের কমিটিতে আব্দুল হাকিমকে আহবায়ক ও মোকলেছুর রহমান, শেখ পারভেজ ইসলাম, আব্দুল আলিম, শফিকুল ইসলাম, তানজির আহসান, শিবলু রহমান, আবুবক্কর সিদ্দীকি, আরিফুল ইসলাম সুজন, রকিব হোসেন, আবু সাঈদ, রেজাউল ইসলাম, আজমির হোসেন, শেখ শিরুজ্জামান, শামীম হোসেনকে যুগ্ম আহবায়ক করে ১৫ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version