Site icon suprovatsatkhira.com

নওয়াবেকীর শিশু আশিকের চিকিৎসার দায়িত্ব নিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক গোলাম রাব্বানী

আশিকুর রহমান, নওয়াবেঁকী: সড়ক দুর্ঘটনায় আহত শ্যামনগরের নওয়াবেকীর শিশু আশিককে দেখতে ঢাকা মেডিকেলে গেলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী। রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ শরিফুল আলম শপু নেতা-কর্মীদের সাথে নিয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন শিশু আশিককে দেখতে যান।
এসময় তিনি আশিকের চিকিৎসার খোঁজ খবর নেন এবং সহায় সম্বলহীন পরিবারকে তিনি আশিকের উন্নত চিকিৎসার আশ্বাস দেন। এসময় তিনি আশিকের সমস্ত চিকিৎসার দায়িত্ব নেওয়ার আগ্রহ প্রকাশ করেন এবং কৃত্রিম পা লাগানোর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন। পাশাপাশি তিনি আশিকের পিতার স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থারও আশ্বাস দেন।
প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর দৈনিক সুপ্রভাত সাতক্ষীরায় ‘অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না শিশু আশিকের’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সুপ্রভাত সাতক্ষীরা’র সংবাদটি অনলাইন ভার্সনে পড়ে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য স ম জগলুল হায়দার ১৫ সেপ্টেম্বর ঢামেকে শিশু আশিককে দেখতে যান। এরপর বিষয়টি নজরে আসে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর।
এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ শরিফুল আলম শপু সুপ্রভাত সাতক্ষীরাকে জানান, আমরা প্রথমে বিষয়টি ফেসবুকে দেখেছি। পরে বিষয়টি সঠিক কি না- সে সম্পর্কে নিশ্চিত হতে সুপ্রভাত সাতক্ষীরার অনলাইনে নিউজটি পড়ি এবং শিশু আশিককে দেখতে যায়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version