Site icon suprovatsatkhira.com

সুন্দরবন ও আকাশলীনা পরিদর্শনে আইজিপি জাবেদ পাটোয়ারী

স.ম ওসমান গনী সোহাগ: প্রকৃতির নয়নাভিরাম সৌন্দর্যে ঘেরা সুন্দরবন ও আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তিনি কলবাড়ীতে পৌঁছান এবং সুন্দরবন ভ্রমণের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বরসা ট্যুরিজম অ্যান্ড রিসোর্টের বিলাসবহুল লঞ্চে তিনি সুন্দরবনের কলাগাছিয়ায় যান।
এ সময় তার সফরসঙ্গী হিসেবে খুলনা রেঞ্জ ডিআইজি মো. দিদার আহম্মদ, নৌ পুলিশের ডিআইজি মো. মারুফ হোসেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, খুলনা বিভাগের সকল পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার, কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. ইয়াছিন আলী, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মো. ইলিয়াস হোসেন (পিপিএম), কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, বুড়িগোয়ালিনী নৌ থানার অফিসার ইনচার্জ অনিমেশ হালদার, ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক মো. মহসীন আলীসহ র‌্যাব, কোস্ট গার্ড, বিজিবি ও বনবিভাগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
কলাগাছিয়া থেকে ফিরে মুন্সিগঞ্জের সুশীলন টাইগার পয়েন্টে মধ্যহ্ন ভোজ শেষে আইজিপি সাতক্ষীরা জেলা প্রশাসন পরিচালিত আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার পরিদর্শন করেন। এসময় শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজজামান তাকে উঞ্চ অভ্যর্থনা জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version