Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজে ‘মহানুভবতার দেয়াল’ উদ্বোধন

ডেস্ক রিপোর্ট: ‘তোমার যা প্রয়োজন নেই তা এখানে রেখে যাও, তোমার যা প্রয়োজন তা এখান থেকে নিয়ে যাও’ এ শ্লোগানে সাতক্ষীরা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজে উদ্বোধন করা হলো ‘মহানুভবতার দেয়াল’। সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে ঝরে পড়া শিশুদের নিয়ে কাজ করা মজার পাঠশালার উদ্যোগে এই মহানুভবতার দেয়াল উদ্বোধন করা হয়।
মহানুভবতার দেয়াল উদ্বোধন করেন সাতক্ষীরা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিসেস সাদিয়া নুসরাত। এসময় উপস্থিত ছিলেন, মজার পাঠশালার পরিচালক আব্দুর রহিম, সাতক্ষীরা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের একাডেমিক ইনচার্জ রবিউল ইসলাম, সহকারি শিক্ষক রাসেল মাহমুদ সোহাগ, পিয়ারী চরণ দাশ, মোসলেম আলী, তপন কুমার বসু, পলাশ সরকার, মামুন হাসানসহ অনান্য শিক্ষকবৃন্দ।
এসময় উদ্বোধক বলেন, এই কাজের মাধ্যমে শিশুদের মধ্যে মানবতার সৃষ্টি হবে। একে অন্যের মধ্যে সহযোগিতার মনোভাব তৈরি হবে। নিজের অব্যবহৃত খেলনা, জামা-কাপড়, খাতা-কলমসহ বিভিন্ন উপকরণ এখানে রেখে দেবে এবং যার নেই এবং প্রয়োজন সে এখান থেকে নিয়ে যাবে। শুধু তাই নয় এই দেওয়ালে রেখে যাওয়া বিভিন্ন উপকরণ সুবিধা বঞ্চিতদের মাঝে বিতরণ করা হবে। এ উদ্যোগের জন্য মজার পাঠশালাকে অসংখ্য ধন্যবাদ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version