Site icon suprovatsatkhira.com

সংবাদ সম্মেলনে স্কুল ছাত্রীকে ভারতে পাচারের অভিযোগ!

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় এক স্কুল ছাত্রীকে ভারতে পাচারের অভিযোগ উঠেছে। গত ২২ দিনেও সন্ধান না পেয়ে ওই স্কুল ছাত্রীর বাবা-মা পাগল প্রায়। রোববার (২৩ সেপ্টেম্বর) সাতক্ষীরা প্রেসক্লাবে সদর উপজেলার ঝাউডাঙ্গা মাঠপাড়া গ্রামের ভ্যানচালক কওছার আলি ও তার স্ত্রী শরিফা খাতুন সংবাদ সম্মেলন করে তাদের মেয়েকে পাচারের এই অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তারা বলেন, আমার মেয়েকে ভারতে পাচার করে দিয়েছে। এ খবর শুনে আর স্থির থাকতে পারিনি। চাকুরি ফেলে ওমান থেকে বাড়ি ফিরে এসেছি। তবু গত ২২ দিনেও উদ্ধার করতে পারিনি মেয়েকে। অথচ পাচারকারীরা দিব্যি বাড়িঘরে থাকছে। হঠাৎ ঝালমুড়ি বিক্রেতা থেকে তারা বেশ টাকার মালিক হয়ে গেছে। ওরাই আমার স্কুল পড়–য়া মেয়েটিকে ভারতে পাচার করে বিক্রি করে দিয়েছে।
কান্নাজড়িত কণ্ঠে তারা বলেন, আমাদের মেয়ে মেঘলা খাতুন (খুকুমনি) স্থানীয় মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে পড়ে। গত ১ সেপ্টেম্বর সে বাড়ি থেকে বের হয়। আর ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া গেছে। হতাশার এক পর্যায়ে গত ১০ সেপ্টেম্বর সাতক্ষীরা সদর থানায় জিডি করেছি, কিন্তু কোনো লাভ হয়নি।
সংবাদ সম্মেলনে তারা বলেন, পাথরঘাটা গ্রামের আসাদুলের স্ত্রী আমাদের মেয়েটিকে ভারতে নিয়ে বিক্রি করে দিয়েছে বলে আমরা খবর পেয়েছি। আমাদের মেয়েকে সরিয়ে দেওয়ার সময় তিন চারদিন আসাদুলের স্ত্রী বাড়িতে ছিল না। তাকে গ্রেফতার করা হলে আসল তথ্য বেরিয়ে আসবে।
মেয়েটির মা শরিফা খাতুন বলেন, আমরা গরিব। ভাগ্যের চাকা ঘুরাতে ওমান গিয়েছিলাম। সেখানে চাকুরি করে যা পেতাম তা বাড়ি পাঠাতাম। এতেই চলে সংসার।
তিনি বলেন, আমার এ সুখ সইলো না। আমার নিরীহ প্রকৃতির মেয়েটিকে অপহরণ করে ভারতে পাচার করেছে তারা। আমি তাদের বিচার চাই।
সংবাদ সম্মেলনে তারা মেয়েটিকে উদ্ধারের জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version