Site icon suprovatsatkhira.com

শিক্ষাক্ষেত্রে শেখ হাসিনার অবদানের কমতি নেই: সাংসদ আফিল উদ্দিন

বেনাপোল প্রতিনিধি: ‘দেশ আজ শিক্ষা-দীক্ষায় উন্নতির চরম শিখরে অবস্থান করছে- আর এর সবটুকু কৃতিত্বই আমাদের প্রধানমন্ত্রীর। তার শিক্ষাক্ষেত্রে অবদানের কোন কমতি নেই।’
শনিবার (১ সেপ্টেম্বর) সকালে শার্শা পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয়করণ করায় এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় আয়োজিত এক সমাবেশে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদি হাসানের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরও বলেন, শার্শা উপজেলায় শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী অর্থ ব্যয় করা হয়েছে এই সরকারের আমলে। এই উপজেলায় স্কুল, কলেজ, মাদ্রাসায় লক্ষ লক্ষ টাকার তহবিল জমা রয়েছে, যা বিএনপি-জামায়াতের সময় ছিল শূন্য।
এছাড়া সাংসদ আফিল উদ্দীন বলেন, পড়ালেখার জন্য আমার ফ্যাক্টরিতে তৈরি খাতা বিনামূল্যে বিতরণ করেছি। শিক্ষা ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিএনপির সময়ে যা ছিল অবাস্তব। তারা তো ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখে। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আফিল উদ্দীন আগামী নিবার্চনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার অনুরোধ জানান।
অহিদুজ্জমান পুটুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যশোর জেলা প্রশাসক আব্দুল আওয়াল, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাহিদুল ইসলাম, যশোর জেলা পরিষদ সদস্য ইব্রাহিম খলিল, অহিদুজ্জামান অহিদ, শার্শা থানার অফিসার ইনচার্জ মসিউর রহমান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ আবু সালেহ মাসুদ করিম, শিক্ষা অফিসার হাফিজুর রহমান, শার্শা ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version