Site icon suprovatsatkhira.com

রিয়াজুল জান্নাত হিফজ মাদ্রাসায় হাজী পুনর্মিলনী ও দোয়া অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় রিয়াজুল জান্নাত হিফজ মাদ্রাসার উদ্যোগে ২০১৮ সালের নবাগত হাজীদের পুনর্মিলনী ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মাদরাসার সম্মেলন কক্ষে সদর উপজেলা চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের সভাপতি আসাদুজ্জামান বাবুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট সমাজ সেবক ডা. আবুল কালাম বাবলা। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ মো. শহিদুল ইসলাম, পরিচালনা পরিষদের সহ-সভাপতি অধ্যক্ষ এটিএম আবু হাসান, প্রাক্তন পৌর-কাউন্সিলর ওসমান গনি মিন্টু। এ সময় উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা আব্দুল হাকিম ও মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা নুর মোহাম্মাদসহ প্রায় দুইশ জন হাজী।
এ সময় আসাদুজ্জামান বাবু বলেন, রিয়াজুল জান্নাত মাদ্রাসায় শুধুমাত্র মেয়েদের পবিত্র কুরআন মাজীদ হিফ্জ ও একই সাথে ২য় থেকে ৮ম শ্রেণি পর্যন্ত বাংলাদেশ সরকারের মাদরাসা শিক্ষা বোর্ডের কারিকুলাম অনুযায়ী অত্যন্ত সুরক্ষিত ও সুন্দর মনোরম পরিবেশে পাঠদান করানো হয়। জেনারেল শিক্ষায় ৫ম ও ৮ম শ্রেণিতে শতভাগ পাশসহ অ+ ও বিভিন্ন গ্রেডে বৃত্তি লাভ করে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ আয়োজিত জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় আমাদের ০২জন ছাত্রী উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায় ছেলেদের সাথে কম্পিটিশন করে জাতীয় পর্যায় ঢাকাতে যাওয়ার সুযোগ পেয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version