Site icon suprovatsatkhira.com

মণিরামপুর সদর ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র ১৮ নেতা-কর্মী আটক

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও মণিরামপুর সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুকসহ বিএনপি’র বিভিন্ন পর্যায়ের ১৮ জন নেতা-কর্মী আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) যশোর আদালতে জামিন নিতে গেলে তাদেরকে আটক করে পুলিশ।
আটককৃত অন্য নেতা-কর্মীরা হলেন, নিস্তার ফারুকের ভাই যুবদল নেতা মো. শাহিনুর রহমান, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমরান নাজির, মনিরুল ইসলাম, শফিয়ার রহমান, কুরবান আলী, বাবলু হোসেন, মিজানুর রহমান, রফিকুল ইসলাম, জনি হোসেন, খোকন আলী, শফিকুল ইসলাম, মিকাইল হোসেন, বদু আলম, মুক্তাদির হোসেন, টিপু হোসেন, মো. হারুন ও শহিদুল ইসলাম। নাশকতার একটি মামলায় মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দুপুরে তারা যশোরে নিন্ম আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালতের বিচারক নুসরাত জাবিন মিম্মি জামিন আবেদন নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। কোর্ট পুলিশের একটি সুত্র ও আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত শুক্রবার (১ সেপ্টেম্বর) আটককৃতরাসহ ৩২ জনের নাম উল্লে¬খপূর্বক নাশকতার পরিকল্পনার অভিযোগে মণিরামপুর থানায় একটি মামলা হয়। যার মামলা নং-১, তারিখ- ০১/০৯/২০১৮ইং।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version