Site icon suprovatsatkhira.com

বর্তমান সরকার মাদক নির্মূলে কঠোর: খুলনা বিভাগীয় কমিশনার

মারিয়া আফরিন পায়েল, ডুমুরিয়া: ডুমুরিয়ায় খুলনা বিভাগীয় কমিশনার মো. লোকমান হোসেন মিয়া বলেছেন, আপনার সন্তান কোথায় যাচ্ছে, কাদের সাথে চলাফেরা করছে সে বিষয়ে খোঁজ-খবর রাখতে হবে। সন্তানেরা লেখাপড়া ফাঁকি দিয়ে যাতে খারাপের সাথে মিশতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। ছেলে-মেয়েরা যাথে মাদকে আসক্ত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। আপনারা সচেতন হলে দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে। বর্তমান সরকার দেশে মাদক নির্মূলের জন্য কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। এ সময় মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের প্রশ্রয় না দেওয়ার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।
মঙ্গলবার (২৫শে সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদের রাজস্ব তহবিল হতে গরীর মেধাবীদের উপবৃত্তি প্রদান, ভিক্ষুকদের মাঝে উপকরণ বিতরণ, সামাজিক নিরপত্তা বেষ্টনীর আওতায় উপকার ভোগীদের সাথে মতবিনিময় এবং শিক্ষার মান উন্নয়নে জনপ্রতিনিধি, অভিভাবক শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহনাজ বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক ইশরাত জাহান, উপজেলা চেয়ারম্যান খান আলী মুনসুর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরীনা দৌলত, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক, ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মারুফ হাসান, কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা সরোজ কুমার মিস্ত্রী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শুকলাল বৈদ্য, প্রকৌশলী বিদ্যুৎ কুমার দাস, সমাজসেবা কর্মকর্তা মো. আনিসুর রহমান, শিক্ষা কর্মকর্তা জিএম আলমগীর কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ কুমার বিশ্বাস, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফ হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা হাসি রানী রায়, পল্লী উন্নয়ন কর্মকর্তা তারেক ইকবাল আজিজ, সমবায় কর্মকর্তা খন্দকার জহিরুল ইসলাম, আনসার ভিডিপি কর্মকর্তা মাহফুজা খানম, পরিসংখ্যান কর্মকর্তা জয়দেব কুমার কর্মকার, ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির বুলু, সুরন্জীত কুমার বৈদ্য, প্রতাপ কুমার রায়, হিমাংশু বিশ্বাস, মোস্তফা সরোয়ার, মোস্তফা কামাল খোকন, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা কাজী আমিরুল ইসলাম, মো. ইমাম হোসেন, মো. কামরুজ্জামান, মকুন্দ কুমার সরকার, শেখ রিহান হোসেন, মো. জাহাঙ্গীর আলম, কাজী রেজাউল হোসেন, মো. আশানুর রশিদ, মো. ফরহাদ হোসেন, মো. আবুল হাসানাত প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version