Site icon suprovatsatkhira.com

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আশাশুনিতে মটরসাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল

আশাশুনি প্রতিনিধি: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রোহিঙ্গা সংকট মোকাবেলায় দূরদর্শী নেতৃত্বের জন্য জাতিসংঘের ইন্টার প্রেস সার্ভিসের ‘ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড’ ও গ্লোবাল হোপ কোয়ালিশনের ‘স্পেশাল রিকগনিশন ফর আউট স্ট্যান্ডিং লিডারশিপ’ সম্মানে ভূষিত করায় আশাশুনিতে তাকে অভিনন্দন জানিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক-এমপির পক্ষে সাংসদ প্রতিনিধি শম্ভুজিত মন্ডল ও খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের নেতৃত্বে প্রায় দুই শতাধিক মোটর সাইকেল আনুলিয়া বাজার থেকে বের হয়ে খাজরা, বড়দল, কাদাকাটি, কুল্যা, বুধহাটা ও আশাশুনি বাজার প্রদক্ষিণ করে।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মাহবুবুল হক ডাবলু, আব্দুল্লাহেল বাকী বাচ্চু, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম সাহেব আলী, যুব মহিলালীগের সভাপতি সীমা সিদ্দিকী, তরুণলীগ সভাপতি আক্তারুজ্জামান প্রিন্সসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ। শোভাযাত্রাকারীরা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করাসহ আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version