Site icon suprovatsatkhira.com

পাইকগাছা কলেজ জাতীয়করণ করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শোভাযাত্রা

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছা কলেজ জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন জানিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
বুধবার (৫ সেপ্টেম্বর) সকালে এমপি নূরুল হকের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি কলেজের সামনে থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজের সামনে গিয়ে শেষ হয়। ট্রাক, ঘোড়ার গাড়ি, বাদ্যযন্ত্র, প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে শিক্ষক, অভিভাবক, পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষার্থীসহ শত শত মানুষ শোভাযাত্রায় অংশ নেয়।
শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. আব্দুল আউয়াল, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা শেখ কামাল হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, সরকারি কলেজের অধ্যক্ষ মিহির বরণ মÐল, ফসিয়ার রহমান মহিলা কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, প্রাক্তন অধ্যক্ষ লুৎফর রহমান, রমেন্দ্রনাথ সরকার, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, খালেকুজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান মুনছুর আলী গাজী, প্রাক্তন অধ্যাপক জিএমএম আজাহারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মসিয়ার রহমান, পৌর সভাপতি মাসুদ পারভেজ রাজু ও কলেজ ছাত্রলীগের সভাপতি মনোজ মÐলসহ কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক ও শিক্ষার্থীবৃন্দ। এসময় জারিগান পরিবেশন করেন আব্দুল মজিদ বয়াতী ও তার দল।
উল্লেখ্য, ২০১০ সালে কয়রার এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই উপজেলায় দুটি কলেজ জাতীয়করণের প্রতিশ্রæতি দেন। এরপর সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. নূরুল হকের প্রচেষ্টায় ঐতিহ্যবাহী পাইকগাছা কলেজটির জাতীয়করণের চূড়ান্ত প্রক্রিয়া গত ৮ আগস্ট সম্পন্ন হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version