Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় সেনা সদস্যের বাড়িতে হামলা, আটক ২

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় সাবেক সেনা সদস্যের বাড়িতে হামলা, লুটপাট ও অপহরণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করেছে।
মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার আমিরপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় সেনা সদস্য বাদী হয়ে ২১ জন এজাহার নামীয় ও অজ্ঞাত আরও ১০-১২ জনের নামে পাইকগাছা থানায় মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার আমিরপুর গ্রামে অবসরপ্রাপ্ত শিক্ষক গাজী আব্দুস সাত্তারের ছেলে সাবেক সেনা সদস্য জি.এম আব্দুর রবের বাড়িতে মঙ্গলবার গভীর রাতে একই গ্রামের মাহমুদ আলী গাজীর ছেলে আসাদুল গাজী, পূর্ব গজালিয়ার অহেদুজ্জামান খোকনসহ ৩০-৩৫ জন ব্যক্তি লাঠিসোটা ও অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তারা বাড়ি ভাঙচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকা লুটপাট করে। এ ছাড়া বাড়ির সদস্যদের ব্যাপক মারপিট করে রক্তাক্ত জখম করে। ভাঙচুর, লুটপাট শেষে রবের বৃদ্ধ পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সাত্তারকে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তী দিন সকাল ৯টায় পুলিশ অভিযান চালিয়ে একটি ঘেরের বাসা থেকে তাকে উদ্ধার করে এবং আসাদুল ও রবিউলকে আটক করে।
পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, অপহরণকৃত শিক্ষককে ২২ ধারায় জবানবন্দি সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় সেনা সদস্য বাদী হয়ে একটি মামলা করেছেন। যার নং- জি.আর ৩৪৩/১৮। আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলেও জানান তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version