Site icon suprovatsatkhira.com

দেবহাটায় মুক্তিযোদ্ধা ইয়াছিন আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সখিপুর (দেবহাটা) প্রতিনিধি: দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী (৭২) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহী….. রাজেউন)। রোববার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় তিনি নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।
তিনি সখিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সখিপুর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ঈদগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদের সভাপতি হারুন-আর-রশিদের পিতা।
মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের জানাজা নামায শেষে বাদ আছর মাঘরী পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এসময় দেবহাটা পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন মশু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি, উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদ, দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সদস্য মাহাবুবুল হক, নলতা আহছানীয়া মিশন কর্মকর্তা আকবর হোসেন, মহসিন আলী হালদার, আবুল কাশেম, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা রবিউল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার আবু রায়হান তিতু, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রাজ্জাক রনি, ইউনিয়ন যুব লীগের সভাপতি আব্দুর রব লিটু, উপজেলা ছাত্র লীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, শ্রমিক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আগবায়ক ও ইউপি সদস্য সাংবাদিক নির্মল কুমার ম-ল, ইউপি সদস্য হাফিজুর রহমান হাফিজ, কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক আহছান উল্লাহ কল্লোল, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি তৌহিদ হোসেনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। জানাযা নামাজ পড়ান নলতা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ সামসুল হুদা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version