Site icon suprovatsatkhira.com

দেবহাটায় নৌকায় ভোট চেয়ে ড. ইউসুফ আব্দুল্লাহ’র গণসংযোগ

দেবহাটায় নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা’র উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।
শনিবার (২৯ সেপ্টেম্বর) দিনব্যাপী জেলার দেবহাটা উপজেলার পারুলিয়া, সখিপুরসহ সাতক্ষীরা-৩ নির্বাচনী আসনের বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেন তিনি।
পথসভায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে লিফলেট বিতরণকালে প্রফেসর ইউসুফ আব্দুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী বিগত দশ বছরে বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নের লক্ষ্যে দল-মত নির্বিশেষে আমাদের সকলকে সম্পৃক্ত হয়ে আগামী সংসদ নির্বাচনে তাকে আবারো বিজয়ী করতে হবে।
ড. ইউসুফ আব্দুল্লাহ আরও বলেন, আমি সাতক্ষীরা-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য কাজ করছি। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হতে পারলে হিংসা-বিদ্বেষ বর্জন করে কাজ করবো। তরুণদের সাথে নিয়ে গ্রামভিত্তিক অর্থনীতির উন্নয়ন, টি-আর, কাবিখা, বয়স্কভাতা, মুক্তিযোদ্ধাভাতাসহ গ্রামভিত্তিক উন্নয়নের সকল উপকরণ নিয়ে সাতক্ষীরার উন্নয়নে কাজ করে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট স.ম. গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল মোমিন, জেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, দেবহাটা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version