Site icon suprovatsatkhira.com

তালার মুড়াগাছায় ডাকাতির অভিযোগ

তালা প্রতিনিধি: তালার মুড়াগাছা ক্ষত্রিয় পাড়ার এক বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সকলকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৭০ হাজার টাকার মালামাল নিয়ে যায়। পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষ পরিকল্পিতভাবে এই ডাকাতি সংঘটিত করেছে বলে অভিযোগ করেছে পরিবারটি।
শুক্রবার (৩১ আগস্ট) রাতে উপজেলার মুড়াগাছা ক্ষত্রিয় পাড়ার মৃত নরেন সরকারের ছেলে অনন্ত সরকারে বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়।
মুড়াগাছা গ্রামের মৃত নরেন সরকারের ছেলে অনন্ত সরকার জানান, তার পৈত্রিক সূত্রে পাওয়া বসত বাড়ির আট শতক জমি একই গ্রামের মৃত. গৌর সেনের ছেলে শ্যামল সেন ও নক‚ল সরকারের ছেলে দুলাল সরকার দখলের জন্য দীর্ঘদিন ধরে অপচেষ্টা ও হুমকি দিয়ে আসছিল। এরই জের ধরে শুক্রবার গভীর রাতে শ্যামল সেনের নেতৃত্বে ৮/১০জন দূর্বৃত্ত দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র ঠেকিয়ে সকলকে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে ডাকাতরা ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণের কানের দুল নিয়ে নেয়। এসময় ঘটনায় চুপ থাকাসহ থানায় মামলা না করা এবং অতিদ্রæত জমি ছেড়ে দিয়ে চলে যাবার জন্য হুমকি দিয়ে ঘর ভাংচুর ও অগ্নিসংযোগের চেষ্টা করে দুর্বৃত্তরা। একপর্যায়ে অনন্ত’র পরিবারের লোকজন ডাক-চিৎকার দিলে আশপাশের ও পার্শ্ববর্তী বিলের মৎস্য ঘের থেকে লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এঘটনায় অনন্ত সরকার ও তার স্ত্রী তারুনী সরকার আহত হন। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে শনিবার সকালে খেশরা ক্যাম্প পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় রোববার রাতে তালা থানায় মামলা দায়ের’র প্রস্তুতি চলছিল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version