Site icon suprovatsatkhira.com

ঘোনায় স্মার্ট কার্ড বিতরণ শুরু

ঘোনা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার ঘোনায় স্মার্ট কার্ড (জাতীয় পরিচয় পত্র) বিতরণ কাযক্রম উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় ঘোনা রহমানিয়া দাখিল মাদরাসা ময়দানে ০১নং ওয়ার্ডের মোল্যাপাড়া ও গাইনপাড়া, ০২ নং ওয়ার্ডের বাশিঁয়াপাড়া ও ক্যাম্পপাড়া, ৩ নং ওয়ার্ডের দাওনপাড়া ও কাজীপাড়ার ভোটারদের মাঝে এই স্মার্ট কার্ড বিতরণ করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, ঘোনা রহমানিয়া দাখিল মাদরাসার সুপার মনিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাচন অফিসের প্রতিনিধি মো. রাসেল রানা, সদর থানার এসআই শহিদুল ইসলাম, ইউপি সদস্য আবুল বাসার, সাঈদ মনোয়ার, আব্দুল করিম, স্বপন কুমার বিশ্বাস, শিক্ষক তৌহিদুর রহমান, শাহাজান কবীর, ঘোনা ইউপি ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।
আগামী শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘোনার ০৪ নং ওয়ার্ড ও সাড়ে ১১টা থেকে ০১টা পর্যন্ত ৫নং ওয়ার্ডের ছনকা, ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৫নং ওয়ার্ডে বাকাঁর ঘোজ, দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ০৬নং ওয়ার্ডের ছনকার স্মার্ট কার্ড বিতরণ করা হবে।
এছাড়াও ভাড়–খালী মাধ্যমিক বিদ্যালয় ময়দানে আগামী রবিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ০৭নং ওয়ার্ডের গাজীপুর, ১১টা থেকে ১২টা পর্যন্ত ৭নং ওয়ার্ডের মহাদেবনগর, ১১টা থেকে ১২টা পর্যন্ত ৮নং ওয়ার্ডের ভাড়ুখালী, ১২ থেকে ১টা পর্যন্ত ৮নং ওয়ার্ডের মহাদেবনগর, ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯নং ওয়ার্ডের ভাড়ুখালীতে এই স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version