Site icon suprovatsatkhira.com

খলিষখালীতে যুবকের মৃত্যু নিয়ে ধুম্রজাল!

খলিষখালী প্রতিনিধি: পাটকেলঘাটার খলিষখালীতে কামাল গাজী (৩৫) নামে এক যুবকের মৃত্যু নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। রোববার (সেপ্টেম্বর) ভোর রাত ৪টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
কামাল গাজী খলিষখালীর শুকতিয়া গ্রামের আব্দুল্লাহ সরদারের ছেলে।
সূত্রে জানা যায়, খলিষখালীর শুকতিয়া গ্রামের কামাল সরদার শনিবার রাত ৯টার দিকে বাড়িতে স্ট্রোক করলে সাতক্ষীরা সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৪টার দিকে তার মৃত্যু হয়। ডাক্তারি মেডিকেল রিপোর্টে স্ট্রোক জনিত কারণে কামালের মৃত্যু বরণ হয়েছে বলে উল্লেখ থাকলেও এলাকায় এ মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এলাকায় গুজব ওঠে তাকে পার্শ¦বর্তী একজনের ঘেরে ডেকে নিয়ে নেশাদ্রব্য পান করিয়ে শত্রুতামূলকভাবে হত্যা করা হয়েছে। খবর পেয়ে খলিষখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমান লাশটি উদ্ধার করে পাটকেলঘাটা থানায় নিয়ে আসে।
খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, শারীরিক প্রতিবন্ধী কামাল দীর্ঘদিন অসুস্থ ছিল বলে জানি। তার পরিবারের মাধ্যমে জানতে পেরেছি সে স্ট্রোকজনিত কারণে মৃত্যুবরণ করেছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য লাশটি রোববার বিকালে ময়না তদন্তে পাঠানো হয়েছে। মৃত্যুর ব্যাপারে ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলতে পারবো না।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version