Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে মুক্তিযোদ্ধা নূর আলী ঢালীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নূর আলী ঢালী (৭৮) আর নেই। শনিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে তিনি নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। এরপর তার পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত অনুমান ৩টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বসন্তপুর গ্রামের মৃত আহছান উল্লাহ ঢালীর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রোববার বাদ আসর বসন্তপুর ঢালীপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।
এদিকে, জানাযা নামাজের আগে উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল মরহুমের গার্ড অব অনার প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামান, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা শেখ আতাউর রহমান, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান গাইন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিগঞ্জ ইউনিটের সাংগঠনিক কমান্ডার শেখ অজিয়ার রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম গোলাম ফারুক প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version